"মাকে নিয়ে লিখি" প্রতিযোগিতার ফলাফল



প্রিয় লেখক,

মা দিবসের শুভেচ্ছা গ্রহণ করুন। 
আপনার মূল্যবান লেখা পাঠানোর জন্য অশেষ ধন্যবাদ। আপনি জানেন যে, আজ (১০.০৫.২০২০) রাত ১১.৫৯ মিনিটে BK School of Research কর্তৃক আয়োজিত "মাকে নিয়ে লিখি" প্রতিযোগিতার ফলাফল প্রকাশ করা হবে। 

আপনার বিশেষ অবগতার্থে জানানো যাচ্ছে যে, আপনার প্রেরিত লেখা পত্রিকা, ছোট কাগজ, বই, সামাজিক যোগাযোগ মাধ্যম বা অন্য কোথাও প্রকাশ করবেন না। আমরা যথাসাধ্য চেষ্টা করব বিষয়টিতে গুরুত্ব দিতে। যদি কোথাও প্রকাশিত বা কপি হিসেবে আমাদের নিকট তথ্য আসে তবে লেখা ও পুরস্কার বাতিল করা হবে এবং সেই লেখা ম্যাগাজিনে ছাপানো হবে না। তাই অনন্ত ম্যাগাজিন প্রকাশিত হওয়ার (৩০ জুন, ২০২০) আগ পর্যন্ত কোথাও প্রকাশ করবেন না। যদি কোথাও প্রকাশ করার জন্য পাঠিয়ে থাকেন তবে দ্রুত আমাদের জানাবেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে থাকলে সেটা মুছে ফেলুন। 

আগামীকাল থেকে ম্যাগাজিনের সম্পাদনা পরিষদ লেখা বাছাই ও সম্পাদনার কাজ শুরু করবে। প্রয়োজনে আমরা আপনার সাথে অবশ্যই যোগাযোগ করব। সে পর্যন্ত ধৈর্য ধারণ করার জন্য অনুরোধ করছি। 

ম্যাগাজিনটি বছরে দুইবার প্রকাশিত হয়। জুন মাসে ও ডিসেম্বর মাসে। সাহিত্য, শিল্প ও সংস্কৃতি, অর্থনীতি ও বানিজ্য, দেশ ও রাজনীতি, ভ্রমণকাহিনী, চিঠিপত্র, স্বাস্থ্য, পরিবেশ ও জলবায়ুসহ  বিভিন্ন বিষয়ের ওপর বছরের যেকোনো সময় লেখা পাঠাতে পারবেন। এ বিষয়ে বিস্তারিত তথ্য ওয়েবসাইটে পাবেন। 

BK School of Research বছর জুড়ে বিভিন্ন রকম সৃজনশীল প্রতিযোগিতার আয়োজন করে, আপনারা সেগুলোতে অংশ নিতে পারেন। 

প্রতিযোগিতার ফলাফল BK School of Research এর ওয়েবসাইট, ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজে প্রকাশ করা হবে। ফলাফল জানতে ও  নতুন নতুন প্রতিযোগিতার আপডেট পেতে ইউটিউব চ্যানেলটি দ্রুত সাবস্ক্রাইব করুন ও ফেসবুক পেইজে লাইক দিন ও ওয়েবসাইট ভিজিট করুন। লিংক দেয়া হলো:




Kindly notify me if you receive this mail.  

Wish you have a good day.

Bezon Kumar
Director
BK School of Research

Shahjadpur, Sirajganj- 6770, Bangladesh. 
Cell + WhatsApp + Imo: +8801747256047
Website     Facebook     YouTube

No comments

Theme images by mariusFM77. Powered by Blogger.